শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগর কমিটির সভা অনুষ্ঠিত

জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগর কমিটির সভা অনুষ্ঠিত

12347731_817824825010376_6574265291301382909_nআমার সুরমা ডটকম : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগর শাখার ১ম কার্যনির্বাহী কমিটির সভায় বক্তারা বলেছেন, ইসলাম, মুসলমান ও দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় উলামাদের ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। নেতৃবৃন্দ বলেন, ইসলামী শক্তি ও প্রতিষ্ঠানকে ধ্বংস করার জন্য নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই সর্তকতার সাথে উলামায়ে হক্কানীদের ময়দানে টিকে থাকতে হবে। নেতৃবৃন্দ দেশপ্রেম ঈমানের অঙ্গ উল্লেখ করে বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। তাই বিজয় দিবসে দেশ বিরোধী ষড়যন্ত্র রুখে দাঁড়ানোর প্রত্যয় নিতে হবে। তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, দেশের ক্রান্তিলগ্নে দেশ প্রেমিক সকল নাগরিকদের দায়িত্বশীল ভূমিকা নিতে হবে। সভায় অপর এক প্রস্তাবে সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে ৩ মাস ব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে সদস্য সংগ্রহ অভিযান, দাওয়াতি সপ্তাহ পালন ও গণসংযোগ, মাসিক বৈঠক ইত্যাদি।
১৫ ডিসেম্বর মঙ্গলবার সিলেট মাদানী সিটি কমপ্লেক্সে সিলেট মহানগর জমিয়তের কার্যনির্বাহী কমিটির সভা শাখা সভাপতি মাওলানা হাফিজ মনছুরুল হাসান রায়পুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, মহানগর জমিয়তে সিনিয়র সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম কাসেমী। বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা হাফিজ খলিলুর রহমান, প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আব্দুল মুতিন নবীগঞ্জী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা শফিউল আলম, মাওলানা ফারুক আহমদ, হাফিজ একরামুল আজিজ, মাওলানা মুখতার আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা হাসান আহমদ, প্রচার সম্পাদক মাওলানা তোফায়েল আহমদ উসমানী, অর্থ সম্পাদক আলহাজ্ব জিয়াউর রহমান খান, সহ-অর্থ সম্পাদক মাওলানা সৈয়দ শোয়াইব আহমদ, অফিস সম্পাদক মুফতি মুশতাক আহমদ ফুরকানী, সাহিত্য সম্পাদক মাওলানা আরশাদ নোমান, স্বেচ্ছাসেবক সম্পাদক আলহাজ্ব হাফিজ রইছ উদ্দিন, ছাত্র বিষয়ক সম্পাদক এম বেলাল আহমদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা মাহদী হাসান, কৃষি বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা খয়রুজ্জামান, নির্বাহী সদস্য- মাওলনা সৈয়দ মুতাহির আলী, মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, মাওলানা কুতুব উদ্দীন, হাফিজ আহসান আহমদ, মুজিবুর রহমান, নানু মিয়া, মাওলানা শিহাব উদ্দীন, হাফিজ হাফিজুর রহমান চৌধুরী, মাওলানা সায়েম আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা আহসান আহমদ। শেষে বরেণ্য আলেমে দ্বীন আল্লামা শাহ সৈয়দ আব্দুল মজিদ নদীম ও বসুন্ধরা মাদরাসার পরিচালক মাওলানা মুফতী আব্দুর রহমান (রঃ) এর রূহের মাগফেরাত, দেশ ও জাতির মঙ্গল কামান করে দোয়া পরিচালনা করেন মাওলানা রেজাউল করিম কাসেমী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: